ব্রাহ্মণপাড়ায় নারীসহ আরও আক্রান্ত-২

226

আতাউর রহমান: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়    আবারও নতুন করে নারীসহ ২ জনের শরীরে কভিড-১৯ এর উপস্থিতি পাওয়া গেছে।

২০ মে বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার আসাদনগ গ্রামের সালাউদ্দিন, চন্ডিপুর গ্রামের রাহেলা বেগম নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে। এদিকে পোমকাড়া গ্রামের ফরিদ মিয়ার পুনরায় নেয়া নমুনা রিপোর্ট পজিটিভ এসেছে । এ উপজেলায় করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনে।

উল্লেখ– এই উপজেলায় এর পূর্বে ১৪ জনের শরীরে কভিড-১৯ এর উপস্থিতি পাওয়া গেছে, যাদের মধ্যে এক যুবক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। উপজেলার টাকই ও নাইঘর গ্রামের গ্রামের দুই যুবক  পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন।  আক্রান্ত বাকিরা সবাই বাড়িতে সামাজিক ও পারিবারিক দূরত্ব বজায় রেখেই চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন,  এই উপজেলাবাসীর জন্য এটা দুঃসংবাদ । আমাদের সকলকে ঈদুল ফিতরের এই সময়ে আরও বেশি সচেতন হতে হবে, সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে । সমাজের সর্বস্তরের জনসাধারণকে আরও বেশি সচেতন হয়ে চলতে অনুরোধ করেন তিনি।