সিংগাইরে ঘুড়ি কেড়ে নিলো যুবকের প্রাণ

82

মোঃ সাইফুল ইসলাম তানভীর: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামশা ইউনিয়নের বাস্তা গ্রামে ঘুড়ির লাইটিং এর ব‍্যাটারী চার্জ দিতে গিয়ে বিদ‍্যুতায়িত হয়ে প্রাণ গেল সবুজ (১৫) নামে এক যুবকের। নিহত সবুজ ওই গ্রামের মৃত.আব্দুল আজিজের পুত্র। সে স্থানীয় গোলাইডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় পবিত্র ঈদুল  ফিতরের দিন সোমবার (২৫মে) সবুজ রাতে লাইটিংকৃত ঘুড়ি উড়ানোর জন্য বিকেলের দিকে নিজ বাড়িতে তার ঘুড়ির জন্য তৈরিকৃত লাইটিং এর ব‍্যাটারী চার্জের জন্য ইলেকট্রিক বোর্ডে প্লাগ লাগিয়ে সুইচ অন করে। এসময সবুজ অসাবধানতাবশত ব‍্যাটারী অপর প্রান্তের তারে বিদ‍্যুতায়িত হয়। বাড়ির লোকজন তাকে উদ্ধারের পর স্থানীয় পল্লী চিকিৎসক মোঃ তরিকুল ইসলাম প্রাথমিক চিকিৎসা দিলেও শেষ রক্ষা হয়নি সবুজের। সে রাত ৮ ঘটিকার দিকে নিজ বাড়িতে মৃত্যু বরণ করে। এতে তার পরিবার ও সহপাঠীদের মধ্যে নেমে আসে শোকের ছায়া।

এদিকে পুত্রের মৃত্যুর সংবাদে পাগলপ্রায় মা টাঙ্গাইলের দ্বিতীয় স্বামীর বাড়ি থেকে সোমবার মধ্যরাতে এসে পৌছালে মঙ্গলবার (২৬মে) সকাল ৭ ঘটিকার দিকে  সামাজিক দূরত্ব বজায় রেখে তার লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।