পঞ্চগড়ে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে পুলিশ

64

কালজয়ী ডেস্ক: করোনা সংক্রমণ পরিস্থিতিতে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া,দেবীগঞ্জ, বোদা, আটোয়ারী ও সদর থানা এলাকায় ভ্যান, রিক্সা, ইজিবাইক, সিএনজি চালক এবং মোটর পরিবহন শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় জেলা পুলিশ। শনিবার (২৩ মে) সকালে পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী পঞ্চগড়ের জগদ্দল বাজারে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ শুরু করেন।

একই সময়ে পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ নাঈমুল হাছান পুলিশ লাইন্সের সামনে, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুদর্শন কুমার রায় জালাসি এলাকায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ আলমগীর রহমান ধাক্কামারা এলাকায় চলাচলকারী ভ্যান, রিক্সা, ইজিবাইক চালকদের মাঝে এই ঈদ উপহার বিতরণ করেন। পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর নির্দেশ ২৩ মে দেবীগঞ্জ, বোদা, আটোয়ারী, তেঁতুলিয়া ও সদর থানার অফিসার ইনচার্জগণ প্রত‌্যেক থানা এলাকায় ভ্যান, রিক্সা, সিএনজি চালকদের এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। ঈদ উপহার পেয়ে পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ( রেজি- রাজঃ ২৬৪) সভাপতি মোঃ মোশারফ হোসেন বলেন, ‘এই সংকট মুহুর্তে পুলিশ সুপারের পক্ষ থেকে ট্রাক, বাস, মিনিবাস, মাইকোবাসসহ সকল পরিবহন শ্রমিক যে ত্রাণ পেয়েছে তাতে আমরা বেশ উপকৃত হলাম।’

অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোহাম্মদ নাঈমুল হাছান জানান, পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকায় ৬০০ জন ভ্যান, রিক্সা,ইজিবাইক, সিএনজি চালক এবং মোটর পরিবহন শ্রমিকদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী চাল, ডাল, সয়াবিন তেল, সেমাই, চিনি বিতরণ করা হয়। শনিবার পুলিশ সুপারের কার্যালয়ের সামনে পঞ্চগড় জেলার ১০০ জন মোটর পরিবহন শ্রমিকদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণের সময় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, ‘করোনা ভাইরাসের কারণে জেলার ভ্যান, রিক্সা ও মোটর শ্রমিকরা কর্মহীন হয়ে পড়ে। তাঁদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এই উদ্যোগ।’ এই ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেন তিনি আরো জানান। ঈদের আগে জেলা পুলিশের পক্ষ থেকে খাদ‌্য সামগ্রী পেয়ে অসহায় পরিবারগুলো আনন্দ প্রকাশ করেন।