1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত

আতিফ রাসেল :
  • প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৭২ বার পড়েছে
টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত
টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভূত

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় অগ্নিকাণ্ডে মোটরসাইকেলসহ বসতঘর পুড়ে গেছে।এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলা সদরের পুষ্টকামুরী গ্রামের নুরু মিয়ার বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।মির্জাপুর ফায়ার স্টেশনের দুইটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে,ঘরে তালা দিয়ে নুরু মিয়ার পরিবার ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যান।শনিবার রাত দেড়টার দিকে হঠাৎ নুরু মিয়ার ঘরে আগুনের সূত্রপাত হয়।এ ঘটনা আশপাশের বাড়ির লোকজন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।খবর পেয়ে ফায়ার সার্ভিস মির্জাপুর অফিসের দুটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এর আগেই ঘরে থাকা একটি মোটরসাইকেলসহ প্রায় তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ধারণা করা হচ্ছে।মির্জাপুর ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা মোঃ বেলায়েত হোসেন দৈনিক কালজয়ীকে বলেন,স্টেশনের দুইটি ইউনিট এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।তবে আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD