ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল ধর্মাবলম্বীদের মাঝে নিজাম হাজারীর ঈদ উপহার

53

সুজন সিদ্দিকী : ধর্ম যার যার উৎসব সবার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফেনীর হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ধর্মালম্বী  সহ বিভিন্ন মন্দিরের পুরোহিতের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

আজ (শনিবার) ফেনীর হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান, বৌদ্ধিক ব্রাহ্মণ্য সমাজ ইস্কন ও দূর্গামন্দির কমিটির স্থানীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন ধর্মালম্বী ২ হাজার মানুষের মাঝে তার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

যার ফলে মানবতার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন এই নেতা ৷ বিতরণী কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি  রাজীব খগেশ দত্ত, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বিভিন্ন ধর্মের প্রতিনিধিবৃন্দ।

এসময় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন,  করোনা সংকটাপন্ন পরিস্থিতি ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জেলায় সকল শ্রেণী পেশা ও ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মাঝে আমার এই উপহার সামগ্রী।

জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল জানান, দেশের এই সংকটাবস্থা তে সকল ধর্মের মানুষের মাঝে  এমপি মহোদয়ের এই উপহার বিতরণ কার্যক্রম মানবতার আরেকটি দৃষ্টান্ত।  তিনি প্রতিনিয়ত নিজেকেই নিজে ছাড়িয়ে যাচ্ছেন।

উল্লেখ্য,  এর আগে করোনার প্রাদুর্ভাবের প্রথম দিক থেকে এখন অবদি প্রায় ফেনীর ২ লক্ষাধিক মানুষের মাঝে উপহার হিসেবে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন আ’লীগের এই নেতা। তারই ধারাবাহিকতায় এখন পর্যন্ত তা অব্যাহত রয়েছে।