করোনা উপসর্গ নিয়ে গোবিন্দগঞ্জ পৌর মার্কেটের কাপড় ব্যাবসায়ীর মৃত্যু

104

এল.এন.শাহী: গাইবান্ধার গোবিন্দগঞ্জ করোনা উপসর্গ নিয়ে সূদর্শন দেবনাথ(৩৮) নামে এক কাপড় ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে। সুদর্শন দেবনাথ গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রামের নিবারণ দেবনাথের পুত্র।সে গোবিন্দগঞ্জ শহরের পৌর মার্কেটের ক্ষুদ্র কাপড় ব্যাবসায়ী।

সে আজ ২২মে শুক্রবার ভোরবেলা গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেছেন।জানা গেছে সে শ্বাসকষ্ট নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

এর আগে সূদর্শন গত ১৫ মে থেকে জ্বর,সর্দি- কাশি তে অসুস্থ বোধ করলে খবর পেয়ে ১৮ মে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা কুইক রেসপন্স টিম তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠিয়ে দিয়েছিল।কিন্তু রিপোর্ট আসার আগেই সে মারা গেলেন।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানিয়েছেন গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ও প্রশাসনের উপস্থিততে মৃত্যু ব্যাক্তির দাহ সমূর্ণ করা হয়েছে।

এদিকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা মজিদুল ইসলাম জানিয়েছেন মৃত্যু ব্যাক্তির সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে।