সিংগাইরে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতির মৃত্যু

86

মোঃ সাইফুল ইসলাম তানভীর: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওয়াইজ নগর গ্রামের মৃত শেখ ভাসানীর পুত্র শামসুল আলম সোনা মিয়া(৭০) শুক্রবার (২২ মে) সকাল সাড়ে ১০ টার দিকে মোটর সাইকেল দুর্ঘটনায় মারা যান।

 প্রত্যক্ষদশর্ীরা জানান, স্থানীয় ওয়ার্ড মেম্বার সেলিম আব্বাসের মোটর সাইকেলযোগে এমপির বরাদ্দকৃত ত্রাণ আনতে  যাওযার পথে মানিকনগর বাজারের অদূরে বৈঠাখালী মোড়ে কুকুরের সাথে লেগে তিনি ছিটকে পড়েন। এ সময় দ্রুতগামী একটি অটোরিক্সা তার পেটের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্র সন্তান রেখে যান।

স্বাধীনতা পূর্ববতর্ী সময় থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত এ বষর্ীয়াণ নেতা দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুর খবর শুনে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম লাশ দেখতে ছুটে আসেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান, সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় চেয়ারম্যান শওকত হোসেন বাদলসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং দলীয় নেতা কমর্ীরা গভীর শোক প্রকাশ করেন।