1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

আর জে শান্ত :
  • প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৫১৫ বার পড়েছে
ভোলায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু
ভোলায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

ভোলায় মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে আবুল বাশার (৫৫) নামের এক চায়ের দোকানির মৃত্যু হয়েছে।শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ভোলা সদর উপজেলার ৬ নং ধনিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবীপুর বাঁশতলা গ্রামের বাঁশতালা বাজারে এ ঘটনা ঘটে।নিহত আবুল বাশার ওই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার সন্ধ্যায় প্রতিদিনের মতো আবুল বাশার তার চায়ের দোকানে সিঙ্গাড়া তৈরি করছিলেন।এ সময় ওই এলাকার বিশ হাওলাদার বাড়ির মোহাম্মদ হাজির মানসিক ভারসাম্যহীন ছেলে জাবেদ দোকানের সামনে এসে চায়ের কাপ ও সিঙ্গাড়া নিয়ে যেতে চায়।দোকানদার তাকে একটু অপেক্ষা করতে বলে,ভাজা শেষ হলে দিবে তাই বসতে বলে।কিন্তু সে তা না শুনেই তার সাথে ঝামেলা করতে থাকে।

এ সময় দোকান মানিক আবুল বাশার তাকে বাঁধা দিলে জাবেদ তাৎক্ষণিক তার হাতে থাকা ব্যাগ থেকে ছুরি বের করে সেই ছুরি দিয়ে ব্যবসায়ী আবুল বাশারের বুকে ও হাতে এলোপাথাড়ি আঘাত করে।আবুল বাশারের ডাক চিৎকারে পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা আরও জানায়,জাবেদ কিছু দিন বাড়িতে শিকলবন্দি থাকে,আবার তার পরিবার তাকে ছেড়ে দেয়।তাকে কিছু দিন আগে শিকল থেকে ছেড়ে দিয়েছে তার পরিবার।সে এর আগে ও একাধিক মানুষকে ছুরিকাঘাত,লাঠিপেটা, এবং বিভিন্ন ভাবে মানুষের শরীরে আঘাত করেছে।

নিহত আবুল বাশারের ছোট ভাই মোঃ জাকারিয়া অভিযোগ করে বলেন,মোহাম্মদ হাজির ছেলে জাবেদ কোনো মানসিক রোগী নয়।সে আমার ভাই আবুল বাশারের কাছে চাঁদা দাবি করেন।চাঁদা দিতে রাজি না হওয়ায় ভাইয়ের ওপরে জাবেদ ছুরিকাঘাত করেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান,এ ঘটনায় অভিযুক্ত ওই এলাকার মোহাম্মদ হাজির ছেলে জাবেদকে আটক করা হয়েছে।জাবেদ মানসিক ভারসাম্যহীন কি না,তা এখনও বলা যাচ্ছে না।লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এ ব্যাপারে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD