বরগুনায় বৈদ্যুতিক শর্টসার্কিটে দোকান ভস্মিভূত

57

বরগুনা প্রতিনিধিঃ করোনা ভাইরাস ও দুই দিন ধরে সুপার সাইক্লোন আম্পানের তান্ডবের রেশ কাটতে না কাটতে বরগুনা শহরের বাকালি পট্রিতে আগুনে পুড়ে ছাই হল ৮টি দোকান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,গতকাল রাতে শহরের বাকালি পট্রিতে আগুন লাগে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে একটি মুদি দোকানে থেকে আগুনের সূত্রপাত ঘটে।মুহুর্তে আগুন আশে পাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে।খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয়।এতে প্রায় কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে।

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা জানান,বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। এতে কেউ হতাহতের ঘটনা ঘটে নি। আমরা ঘটনাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি এতে ৮টি দোকান পুড়ে গেছে।

ঘটনাস্থলে সাথে সাথে পরিদর্শন করেন, বরগুনা জেলা প্রশাসক মুস্তাইন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার শাজাহান হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির,নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিকী ও পৌর মেয়র শাহাদাত হোসেন প্রমুখ।