চৌদ্দগ্রামে গরীব অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

155

নূরুল আলম আবিরঃ কুমিল্লার চৌদ্দগ্রামে গরীব অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার শুভপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের কয়েকজন যুবক মিলে গরীব অসহায় ও হতদরিদ্র পরিবারের মধ্যে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। দূর্গাপুর গ্রামের কয়েকজন যুবকের মহতি উদ্যােগে শুক্রবার (২২ মে) সকালে ৩৯ টি  অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন আয়োজক কমিটির সদস্য মোঃ নাজিম উদ্দিন, মোঃ আহসানউল্লাহ মজুমদার, মাহবুব মজুমদার, কামরুল ইসলাম, জামাল ও স্বপন। উদ্যােক্তাদের প্রধান সমন্বয়কারী মরহুম বীর মুক্তিযোদ্ধা মোঃ মমতাজ উদ্দিন মাস্টারের সুযোগ্য সন্তান মোঃ নাজিম উদ্দিন বলেন, আমি এবং আমার গ্রামের কয়েকজন যুবক ভাই ও বন্ধু মিলে এমন মহতি উদ্যােগটি গ্রহণ করেছি। করোনাকালে গরীব হতদরিদ্র অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তিনি বলেন, ঈদকে সামনে রেখে এমন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। বিশেষ করে প্রবাসী খলিল (দঃ আফ্রিকা), নাসির (ইংল্যান্ড), জামাল (দুবাই), মাহবুবুল হক (সৌদি আরব), নাসির (দুবাই), হোসাইন (সৌদিআরব) এবং আহসানউল্লাহ, ফয়সাল, মাহবুব, কামরুল, কবির ও স্বপন তাদের প্রতি কৃতজ্ঞ। যারা উপস্থিত থেকে সার্বিকভাবে সহযোগিতা করেছে, বিশেষ করে ফারুক হোসেন মজুমদারকে আন্তরিক ধন্যবাদ জানাই।

দূর্গাপুর গ্রামের মোট ৩৯টি অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারের জন্য উপহার হিসেবে ছিল ১টি করে ব্রয়লার মুরগী, ১ প্যাকেট রেডিমিক্স মাংসের মসলা, ১ কেজি চিনিগুড়া চাল (পোলার চাল), ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, আধাকেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি এবং ১ প্যাকেট লাচ্ছা সেমাই ও ১ প্যাকেট বাংলা সেমাই।