1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার বুড়িচংয়ে থানা পুলিশের অভিযানে ৭জুয়ারি আটক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার বুড়িচংয়ে থানা পুলিশের অভিযানে ৭জুয়ারি আটক

সৌরভ মাহমুদ হারুন :
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ২২৬ বার পড়েছে
কুমিল্লার বুড়িচংয়ে থানা পুলিশের অভিযানে ৭জুয়ারি আটক
কুমিল্লার বুড়িচংয়ে থানা পুলিশের অভিযানে ৭জুয়ারি আটক

কুমিল্লার বুড়িচং থানা পুলিশের অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ৭ জুয়ারিকে আটক করেছে।বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন নির্দেশায় থানার এসআই মোস্তফা মামুন সঙ্গীয় ফোর্স নিয়ে গত ১৫ অক্টোবর উপজেলার বাকশীমুল ইউনিয়নে রাত্রিকালীন টহল টিউটি পালন করতেছিলেন।

এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পান যে বাকশীমুল সাকিনস্থ মজিদ ডিলারের বাড়ির দক্ষিনে রবিউলের গরুর ফার্মের ভিতরে টিনের ঘরে কতিপয় লোকজন টাকা দিয়ে জুয়া খেলিতেছে।ঘটনাস্থলে রাত ১০ টা ২০ মিনিটে গিয়ে পৌঁছে দেখতে পান যে কতিপয় লোকজন জুয়া খেলিতেছে।

সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাদেরকে ধরতে সমর্থ হন।এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ সর্বমোট ৯ হাজার ৬ শত ৭০ টাকা জব্দ করা হয়।আটককৃতরা হলো- সুমন মিয়া (২৮),মেহেদী হাসান (২৮) আলআমিন (২৮),ফিরোজ মিয়া (৩৫), বিল্লাল হোসেন (২৬),রুবেল (৩০) ও হাসান (৩৫) সর্ব সাং বুড়িচং উপজেলার বাকশীমূল।

আটককৃতদের বিরুদ্ধে গতকাল ১৬ অক্টোবর ২০২১ খ্রি. বুড়িচং থানায় নন এফআইআর নং- ৮১,ধারা- ১৮৬৭ সালের জুয়াআইনের ৪ দাখিল করা যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD