করোনা নিয়ন্ত্রণে ব্রাহ্মণপাড়ায় তৎপর প্রশাসন : অমান্য করলেই ব্যবস্থা

78

আতাউর রহমান: করোনাভাইরাস ( কোভিড-১৯ ) সংক্রমণ প্রতিরোধে ব্রাহ্মণপাড়ায় তৎপর প্রশাসন।  নিষেধাজ্ঞা অমান্য করে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা রাখা বিক্রেতাকে ও স্বাস্থ্যবিধি মেনে না-চলা ক্রেতাকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জরিমানা করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া ছিদ্দিকা ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী সোমবার দুপুরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে উপজেলার সদর বাজার ও সাহেবাবাদ বাজারে পৃথক পৃথক অভিযান পরিচালনা করেন। এ অভিযান চলাকালে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রেখে ক্রয়-বিক্রয় করার অপরাধে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ও বাজার করতে আসা স্বাস্থ্যবিধি না-মানার অপরাধে ৫ জনকে মোট ২৮ হাজার ৫শত টাকা জরিমানা করে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা বলেন, পরবর্তী নির্দেশনা না-দেয়া পর্যন্ত জরুরি কাজে ব্যবহৃত বিভিন্ন প্রতিষ্ঠান ছাড়া যে সকল প্রতিষ্ঠান খোলা রাখা হবে তাদের বিরুদ্ধে এবং ঐসব স্বাস্থ্যবিধি না-মানা ক্রেতাদেরও ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হবে। বিশেষ প্রয়োজন ছাড়া সকল শ্রেনীপেশার মানুষ তাদের বাড়ীতে অবস্থান করার আহবান জানান তিনি।