ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে এক নারীসহ ২ জনের মৃত্যু

44

তরিকুল ইসলাম তারেক: ঝিনাইদহে কালীগঞ্জ উপজেলার কাশিপুর গ্রামে শশুর বাড়িতে করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে আসা ষাটোর্ধ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে চিকিৎসার জন্য তাকে যশোরে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তিনি গত রাতেই মারা যান। মৃত ব্যক্তি ওই উপজেলার চাপরাইল ঘোপপাড়া গ্রামের বাসিন্দা। মৃত ব্যক্তির জ¦র-সর্দি-কাশি ও শ^াসকষ্ট ছিল। এছাড়াও তিনি ডায়াবেটিস রোগে ভুগছিলেন। তিনি ঢাকাতে একটি মার্কেটের নৈশ প্রহরীর চাকরি করতেন।

কাশিপুর গ্রামের মৃত ব্যক্তির বড় ভাই, জানান, বুধবার রাতে তিনি ঢাকা থেকে জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে তাদের বাসায় আসেন। তিনি আগে থেকেই ডায়াবেটিস রোগে ভুগছিলেন। কালীগঞ্জ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডা. সুলতান আহমেদ জানান, করোনা উপসর্গে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন বাংলানিউজকে জানান, উপজেলার কেষ্টপুর গ্রামে করোনা উপসর্গ (জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে দুপুরে মারা যান পারভীন। খবর পেয়ে মৃত নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে মৃত দু’জনের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।