1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার নানুয়ার দীঘিরপাড়ে পূজামণ্ডপে বিশৃঙ্খলার ঘটনায় আটক-৪৩
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লার নানুয়ার দীঘিরপাড়ে পূজামণ্ডপে বিশৃঙ্খলার ঘটনায় আটক-৪৩

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৩১৩ বার পড়েছে
কুমিল্লার নানুয়ার দীঘিরপাড়ে পূজামণ্ডপে বিশৃঙ্খলার ঘটনায় আটক-৪৩
কুমিল্লার নানুয়ার দীঘিরপাড়ে পূজামণ্ডপে বিশৃঙ্খলার ঘটনায় আটক-৪৩

কুমিল্লা নগরীর নানুয়ার দীঘির উত্তরপাড় পূজামণ্ডপে সাম্প্রদায়িক বিশৃঙ্খলা সৃষ্টির ঘটনায় ৪৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।এ ঘটনায় তিনটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।এছাড়া ঘটনার তদন্তে একটি কমিটি গঠন হয়েছে।আগামী তিন কার্য দিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন,কুমিল্লায় পূজামণ্ডপে বিশৃঙ্খলা সৃষ্টির ঘটনায় ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে।এছাড়া ঘটনাস্থল থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।ভিডিও ধারণকারী ফয়েজ উদ্দিন নামে এক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে।তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।এ ঘটনায় তিনটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ডিআইজি আনোয়ার হোসেন আরও বলেন,ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়ে দেওয়া ভিডিও দেখলে বোঝা যায় স্পষ্ট উদ্দেশ্য নিয়ে এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।আর বিশেষভাবে ঘটনাস্থল থেকে যে লোক ভিডিও করে ছড়িয়ে দিয়েছেন তাকেও গ্রেফতার করা হয়েছে।সে কোন দলের সমর্থক তাও যাচাই করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে।তদন্ত কমিটিতে সদস্যরা হলেন অতিরিক্ত জেলা প্রশাসক সায়েদুল আরেফিন,সদস্য অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ ও কুমিল্লা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন।

জেলা প্রশাসক কামরুল হাসান বলেন,গঠিত কমিটি বিষয়টি তদন্ত করে বৃহস্পতিবার থেকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD