1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের কমলগঞ্জে মন্দির ভাংচুর,বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

মৌলভীবাজারের কমলগঞ্জে মন্দির ভাংচুর,বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত

তিমির বনিক :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৫১৪ বার পড়েছে
মৌলভীবাজারের কমলগঞ্জে মন্দির ভাংচুর,বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত

মৌলভীবাজারের কমলগঞ্জের পূজা মণ্ডপগুলোর নিরপত্তায় বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল থেকে বিজিবি মোতায়েন করা হবে।বুধবার রাতে কমলগঞ্জের পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে এমন তথ্য জানিয়েছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহ্সান।কুমিল্লার ঘটনার জেরে বুধবার রাত থেকে উত্তপ্ত হয়ে উঠে কমলগঞ্জ।বিভিন্ন স্থান থেকে বিক্ষোভ মিছিল বের হয়।একাধিক পূজা মণ্ডপে হামলারও অভিযোগ পাওয়া গেছে।

কমলগঞ্জ উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসের অভিযোগ,মুন্সীবাজার মইডাইল পুজা মন্ডপের মূর্তি ভাঙচুর করা হয়েছে।এছাড়া বাসুদেবপুর পুজামন্ডপ,পতনউষার ইউপি বৃন্দাবনপুর জগন্নাথ জিওর আখড়া পুজা মন্ডপ ও বৈরাগির চক সার্বজনীন পুজামন্ডপের গেট ভাঙচুর করা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন,পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।তাছাড়া পুজামন্ডপের নিরাপত্তা রক্ষায় বৃহস্পতিবার সকাল থেকে বিজিবি মোতায়েন করা হবে।যথাযথ উপযোগী প্রক্রিয়ায় পুজা নির্বিঘ্নে উৎসব পালন করতে সব ধরনের ব্যবস্থা গ্ৰহন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD