1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে ডিবির জালে গাঁজা,মোটরসাইকেলসহ আটক-১
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

মৌলভীবাজারে ডিবির জালে গাঁজা,মোটরসাইকেলসহ আটক-১

তিমির বনিক :
  • প্রকাশিত: সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩৮৭ বার পড়েছে
মৌলভীবাজারে ডিবির জালে গাঁজা,মোটরসাইকেলসহ আটক-১
মৌলভীবাজারে ডিবির জালে গাঁজা,মোটরসাইকেলসহ আটক-১

মৌলভীবাজারে সদর ইউপি চাঁদনী ঘাট ১কেজি গাঁজা সহ জসিম মিয়া (৩০) নামে এক মাদক কারবারিকে মোটরসাইকেল (FZ) সহ আটক করেছে ডিবি পুলিশ।রোজ রোববার (১০ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচ ঘটিকার সময় সদর ইউপি চাঁদনী ঘাট সাবিয়া নিজ বসত বাড়ি থেকে তাকে আটক করা হয়।জসিম সাবিয়া গ্রামের মৃত আব্দুল মোতালিব এর ছেলে।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোঃ বদিউজ্জামান জানায়,রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর নির্দেশনায় একদল ডিবি পুলিশ সদর উপজেলার চাঁদনী ঘাট ইউপি সাবিয়া গ্রামে জসিম উদ্দিন এর বাড়িতে অভিযান চালায়।এসময় ডিবি পুলিশ ১ কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল ( FZ) সহ জসিম উদ্দিন কে আটক করেন।

মৌলভীবাজার ডিবি পুলিশের এস আই মোঃ মাসুক মিয়া বলেন,১ কেজি গাঁজা সহ মাদক কারবারি জসিম উদ্দিনকে আটক করা হয়েছে।অভিযানের সময় ১ টি মোটরসাইকেল ইয়ামাহা (FZ) জব্দ করা হয়।এই ঘটনায় জসিমের বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।তাকে ডিবি অফিসে এখন ও রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD