1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার হওয়া ২শিশুর পিতা-মাতা কে ?
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার হওয়া ২শিশুর পিতা-মাতা কে ?

নেকবর হোসেন :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৪৩ বার পড়েছে
কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার হওয়া ২শিশুর পিতা-মাতা কে
কুমিল্লার দাউদকান্দিতে উদ্ধার হওয়া ২শিশুর পিতা-মাতা কে

কুমিল্লার দাউদকান্দির পেট্রলপাম্প থেকে উদ্ধার শিশু দুটির অভিভাবকের সন্ধান এখনও মেলেনি।উপায়ান্তর না দেখে জেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে শিশু দুটিকে রাখা হয়েছে নগরীর সংরাইশ সরকারি শিশু সদনে।আগামী রোববারের মধ্যে অভিভাবকের খোঁজ না পেলে তাদের পাঠানো হবে চট্টগ্রামের সোনামণি নিবাসে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে দাউদকান্দি উপজেলার বলদাখাল এলাকার একটি পেট্রলপাম্পের সামনে শিশু দুটিকে কাঁদতে দেখেন স্থানীয়রা।খোঁজাখুঁজির পর অভিভাবকের সন্ধান না পেয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান,শিশু দুটির একজনের নাম আব্দুল্লাহর বয়স ৩।অন্যজন ৫ বছরের তাসনিম।নাম ছাড়া আর কিছু বলতে পারছে না তারা।

তিনি বলেন,মঙ্গলবার রাত থেকে বুধবার পুরো দিন তাদের অভিভাবকের সন্ধান করেছি।না পেয়ে সন্ধ্যায় উপজেলা সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে তাদের কার্যালয়ে পাঠিয়ে দিয়েছি।কুমিল্লা জেলা সমাজসেবা কর্মকর্তা জেড এম মিজানুর রহমান বলেন, সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা নুরুল আমিন শিশুদের গ্রহণ করেছেন।তাদের এখন রাখা হয়েছে সংরাইশ সরকারি শিশু সদনে।রোববার পর্যন্ত তারা ওখানে থাকবে।এ সময়ে তাদের অভিভাবকদের খোঁজা হবে।না পেলে চট্টগ্রামের সোনামণি নিবাসে তাদের পাঠিয়ে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD