1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলের বাসাইলে আন্তঃজেলা নারী চোর চক্রের ৪সদস্য আটক
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

টাঙ্গাইলের বাসাইলে আন্তঃজেলা নারী চোর চক্রের ৪সদস্য আটক

আতিফ রাসেল :
  • প্রকাশিত: বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২৬৫ বার পড়েছে
টাঙ্গাইলের বাসাইলে আন্তঃজেলা নারী চোর চক্রের ৪সদস্য আটক
টাঙ্গাইলের বাসাইলে আন্তঃজেলা নারী চোর চক্রের ৪সদস্য আটক

টাঙ্গাইলের বাসাইলে আন্ত:জেলা মহিলা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে স্থানীয়রা।৫ অক্টোবর (মঙ্গলবার) বেলা ৩ টায় বাসাইল বাসস্ট্যান্ড থেকে স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।আটককৃতরা হলো-আনজু বেগম (২৯),অনিতা (২০),আকলিমা (১৮),মনিকা (১৮)।তারা সকলেই জামালপুর জেলার ইসলামপুর উপজেলার হারগীলা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানান,উপজেলার বাসাইল বাসস্ট্যান্ড এলাকায় কয়েকজন মহিলার স্বর্ণালংকার,টাকা-পয়সা এবং মোবাইল খোয়া যায়।এমতাবস্থায় অপরিচিত চার-পাঁচ জন মহিলার সন্দেহজনক চলাফেরায় স্থানীয়রা তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।এ সময় তারা চুরির সাথে সম্পৃক্ত বলে স্বীকার করে।পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

বাসাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ দৈনিক কালজয়ী প্রতিনিধিকে বলেন,আটককৃতরা প্রত্যেকেই পেশাদার চোর।তারা বিভিন্ন সময় হাসপাতাল,বাজার,বাসস্ট্যান্ড এবং জনগুরুত্বপূর্ণ স্থানে চুরি করে থাকে।তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD