করোনার কারনে না খেতে পেয়ে ৫ সন্তানকে নদীতে ভাসিয়ে দিলেন মা

94

কালজয়ী ডেস্ক: করোনার কারনে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। পুরো বিশ্বে চলছে লকডাউনের মত পরিস্থিতি। আর এই লকডাউনের ফলে গরীব অসহায় মানুষরা পড়েছে সবচেয়ে বিপাকে।

এই করোনা ভাইরাসে মধ্যে ঘটেছে এক চাঞ্চলকর ঘটনা। লকডাউনে ঘরে খাবার না থাকায় ৫ সন্তানকে গঙ্গায় ভাসিয়ে দিলেন অসহায় মা।

ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার ভারতের উত্তর প্রদেশের ভাদ্রোহি জেলায়। করোনা ভাইরাস প্রতিরোধে দেশটিতে চলছে লকডাউন। এমন অবস্থায় দেশটিতে অনেকেই পড়েছেন চরম খাদ্য সংকটে। খাবার জুটাতে না পেরে এক নারী তার ৫ সন্তানকে গঙ্গায় ভাসিয়ে দিয়েছেন বলে গণমাধ্যমে খবর এসেছে।

জানা যায়, সংসারের নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা ওই নারীর। তার মধ্যে গত কয়েকদিন ধরে চলা লকডাউনের ফলে আয়ের পথ বন্ধ হয়ে গেছে। ঘরে যেটুকু খাবার সঞ্চিত ছিল এই ক’দিনে তাও ফুরিয়ে যায়। খাবার জোগাড় করতে না পেরে ৫ সন্তানকে গঙ্গায় ভাসিয়ে দিলেন মা।

এদিকে, পুলিশের কাছে খবর যাওয়ার মুহুর্তের মধ্যে প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। শিশুদের খোঁজে গঙ্গায় শুরু হয়েছে তল্লাশি। অভিযুক্ত নারীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি মানসিক ভাবে অসুস্থ বলে জানিয়েছে পুলিশ।

যদিও সূত্র জানাচ্ছে, অভিযুক্ত নারী একজন দিন আনা দিন খাওয়া মজুর। ক্ষুধার্ত সন্তানদের কষ্ট সহ্য করতে না পেরেই তিনি তাদের গঙ্গায় ফেলে দেন বলে স্থানীয়দের জানিয়েছেন।

সূত্র; এই সময়