1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএডিসির ৬৪বস্তা সার পাচারের সময় জব্দ
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএডিসির ৬৪বস্তা সার পাচারের সময় জব্দ

আতিফ রাসেল :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৬২ বার পড়েছে
টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএডিসির ৬৪বস্তা সার পাচারের সময় জব্দ
টাঙ্গাইলের ধনবাড়ীতে বিএডিসির ৬৪বস্তা সার পাচারের সময় জব্দ

টাঙ্গাইলে ধনবাড়ী পৌর সভার ধনবাড়ী বাজারের সারের ডিলার হানিফ ট্রেডার্স থেকে কালো বাজারে বিক্রিকালে বিএডিসির ৬৪ বস্তা সার জব্দ করেছে উপজেলা প্রশাসন।সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সামিউল হক ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অভিযান চালিয়ে পুলিশের উপস্থিতিতে চারটি অটোরিকশাসহ ৩২ বস্তা পটাশ ও ৩২ বস্তা ইউরিয়া সার জব্দ করেন।

ধনবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিল্টন জানান,ধনবাড়ী বাজারের সারের ডিলার হানিফ ট্রেডার্স থেকে বিএডিসির ৬৪ বস্তা সার কালো বাজারে বিক্রি করে অটোরিকশায় পর্শ্ববর্তী জেলা জামালপুরের রামনগরে নিয়ে যাওয়ার সময় অটোরিকশা চালক রোমান মিয়া,শাহিদ মিয়া,শামীম হোসাইন ও সুমন মিয়াকে অটোরিকশাসহ জব্দ করা হয়।পরে অটোরিকশাসহ সারগুলো উপজেলায় নিয়ে আসা হয়।

অটোরিকশা চালক রোমান,শাহিদ মিয়া,শামীম ও সুমন জানান,জামালপুরের রামনগরের আয়নাল হোসেন নামের এক সার ব্যসায়ী আমাদের অটোরিকশায় জনপ্রতি ৪শত টাকায় ভাড়া করে ধনবাড়ীর হানিফ ট্রেডার্স থেকে জামালপুরের রামনগরে নিয়ে আসতে বলে।এজন্য আমরা সারগুলো হানিফ ট্রেডাস থেকে নিয়ে যাওয়ার সময় উপজেলা প্রশাসন এসে জব্দ করে।

এ ব্যাপারে ধনবাড়ী নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সামিউল দৈনিক কালজয়ীকে জানান,বিএডিসির সারের বস্তাগুলো পাচারকালে খবর পেয়ে জব্দ করা হয়েছে।এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD