1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর শহরের গুয়াখোলা থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

চাঁদপুর শহরের গুয়াখোলা থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৩০৪ বার পড়েছে
চাঁদপুর শহরের গুয়াখোলা থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকা থেকে সাদিয়া আক্তার সাথী (১৭) নামে একাদশ শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।১অক্টোবর শুক্রবার রাতে গুয়াখোলার প্রধানিয়া বাড়ীর একটি ফ্লাট ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক ওমর ফারুক।তিনি জানান,আমি খবর পেয়ে এসে দেখি সাথী নামের ওই মেয়েটি সিলিং ফ্যান লাগানোর আন্টার সাথে ঝুলে আছে।

পরে ওর পরিবার লাশ নামিয়ে মেঝেতে রেখেছে।সাথী আলামিন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।তার পিতার নাম গিয়াস উদ্দিন তাঁতি এবং মায়ের নাম সালমা বেগম।তিনি আরো জানান,নিহত সাথীর বাবা গীয়াস উদ্দিন তাঁতি বড়ষ্টেশন মাছ ঘাটে হোটেল ব্যবসায়ী আর মা সালমা বেগম গৃহিনী।নিহত সাথী তাদের পরিবারের ২ ছেলে ও ১ মেয়ের সংসারে মেঝো সন্তান।

নিহত সাথীর মা সালমা বেগম জানান,আমি বাসায় ছিলাম না।সাথীর বাবাও বাসায় ছিলো না।সন্ধ্যার পর বাসায় এসে দেখি সাথী এ ঘটনা ঘটিয়েছে।সাথী কিছুদিন আগেও ঢাকায় তার মামার বাড়ী থেকে বেরিয়ে এসেছে।কেন এমন টা করলো বুজতে পারছি না।এদিকে খবর পেয়ে লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে এসেছেন চাঁদপুর সদর মডেল থানার এস আই ইকবাল হোসেন।তিনি জানান,আমরা সব রকমের তথ্য ও লাশের আলামত সংগ্রহ করছি।এ বিষয়ে সব রকমের আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD