ঠাকুরগাঁওয়ে ৮শ কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ

68

মোঃ জাহিদ হসান মিলু :: ঠাকুরগাঁও সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের র্কমহীন মোট আটশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।শনিবার (০৪ এপ্রিল) দিন ব্যাপী প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর উপজেলার মোট পাঁচটি ইউনিয়নের আটশত পরিবারের মাঝে জেলা প্রশাসন খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় সদর উপজেলার রহিমানপুর, জামালপুর ও জগন্নাথপুর তিনটি ইউনিয়নের প্রত্যেকটিতে দুইশত করে ছয়শত কর্মহীন পরিবার ও আকচা এবং রায়পুর ইউনিয়নে একশত করে দুইটি ইউনিয়নের দুইশত মোট পাঁচটি ইউনিয়নের আটশত কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রশাসন।

এছাড়াও রায়পুর ইউনিয়নে গতকাল রাতে আগুনে ছয়টি পরিবারের দশটি ঘর পুড়ে যায় এতে ছয়টি পরিবার নিঃস্ব হয়ে পরে। এঘটনাটি জানতে পেরে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ওই ছয়টি পরিবারের মাঝে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে তিন বান ঢেউটিন ও নগদ নয় হাজার করে টাকা প্রদান করেন। এছাড়াও ওই গ্রামের আরও পনেরটি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন সদর উপজেলার নির্বাহী অফিসার।

এসব বিতরণ কালে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডিসহ অনেকে।