1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক পুলিশি অভিযানে পলাতক,মাদকসহ আটক-৩
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক পুলিশি অভিযানে পলাতক,মাদকসহ আটক-৩

আতাউর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৩ বার পড়েছে
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক পুলিশি অভিযানে পলাতক,মাদকসহ আটক-৩
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক পুলিশি অভিযানে পলাতক,মাদকসহ আটক-৩

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসহ দুইজনকে গ্রেফতার করেছে।একইদিন বিশেষ অভিযান পরিচালনা করে একজন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গ্রেফতার করেছে।থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে উপজেলার সিদলাই ইউনিয়নে এসআই আনোয়ার হোসেন ও এএসআই আজিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ গতকাল ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য বহনের অপরাধে নারীসহ দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন,মাদারীপুর জেলার শিবচর উপজেলার ভান্ডারী কান্দি গ্রামের মৃত দলিল উদ্দিন সর্দারের ছেলে আব্দুল কুদ্দুস(৪৫) ও একই এলাকার আব্দুর রহিমের মেয়ে পারভীন বেগম(৩৭)।এসময় পুলিশ তল্লাশি করে তাদের কাছ থেকে সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করে।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে এএসআই মীর সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর এলাকায় অভিযান পরিচালনা করে গঙ্গানগর গ্রামের মৃত সানু মিয়ার ছেলে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ জহির হোসেন(৩২)কে গ্রেফতার করে।এব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD