আক্কেলপুরে সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার

49

মোঃ সকেল হোসেন: জয়পুরহাটের আক্কেলপুরে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছেন সাংবাদিক জামাল হোসাইন। আহত সাংবাদিকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার(২৫ মার্চ) সন্ধ্যার আগ মুহূর্তে জাফরপুর মোড়ে ঘটনাটি ঘটে। এ ঘটনায় আক্কেলপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সন্ত্রসী হামলার শিকার জামাল হোসাইন জে টিভি নিউজের আক্কেলপুর উপজেলা প্রতিনিধি।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে উপজেলা সোনমুখি ইউনিয়নের জাফরপুর মোড়ে সন্ধ্যা ৬ টায় ৩ নং বিবাদী মোঃ হাবিবুর রহমান(২৩) মোবাইল ফোনে সাংবাদিক জামালকে বাল্য বিবাহ হবে এমন সংবাদ দিয়ে জাফরপুর জনৈক লিপন এর মুদিখানা দোকানে আসতে বলে। সাংবাদিক জামাল উক্ত দোকানের সামনে পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে ১নং বিবাদী আনোয়ার তাকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় এলোপাথারি মারপিট শুরু করে। এতে করে তাঁর চোখ, কপাল ও মাথায় প্রচুন্ড আঘাতের কারণে রক্তাত্ব অবস্থায় জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এসময় জামালের প্যান্টের পকেটে থাকা নগত ৫ হাজার পাঁচশত টাকা তুলে নেই ওই দুই বিবাদী।

এ সময় স্থানীয়রা এগিয়ে এসে সাংবাদিক জামালকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা করা হবে।