বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনায় ৩ আ’লীগ নেতা সহ ৮জন আহত

67

স্টাফ রিপোর্টার।।
শুক্রবার দুপুর ৩টায় কুমিল্লা-বুড়িচং-মিরপুর সড়কের কুমিল্লার আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকায় দুটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে বুড়িচং উপজেলা আওয়ামীলীগের ৩ নেতা সহ ৮জন যাত্রী মারাত্মক ভাবে আহত হয়। আহতদের স্থানীয় লোকজন দূর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

স্থানীয় ও আহতদের সূত্রে জানান যায়, শুক্রবার দুপুর ৩টায় কুমিল্লা থেকে বুড়িচংগামী একটি যাত্রীবাহী সিএনজি কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া গোমতি নদীর ব্রীজের উত্তর পাশে পৌছলে বিপরীত দিক থেকে কুমিল্লাগামী বেপোয়ারা গতির যাত্রীবাহী সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই যাত্রীবাহী সিএনজিতে থাকা চালক সহ ৮জন যাত্রী মারাত্মক ভাবে আহত হয়।

এর মধ্যে আহত যাত্রী কুমিল্লার বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: কামাল উদ্দিন জানান, তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাজী মো: আবু তাহের, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো: রমিজ উদ্দিন মেম্বার ও পীরযাত্রাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সিএনজি চালক আনোয়ার হোসেন (২৫) সিএনজি যোগে বুড়িচং যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুমিল্লা মহানগরীর রেইসকোর্স মুক্তি হসপিটালে চিকিৎসার জন্য ভর্তি করে। অন্যান্য আহত যাত্রীদের চিকিৎসার জন্য জেলার অন্যান্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত অন্য চার জনের নাম রির্পোট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।