1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও সাজাপ্রাপ্ত নারী আসামীসহ আটক-৭
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও সাজাপ্রাপ্ত নারী আসামীসহ আটক-৭

আতাউর রহমান :
  • প্রকাশিত: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৯ বার পড়েছে
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও সাজাপ্রাপ্ত নারী আসামীসহ আটক-৭
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও সাজাপ্রাপ্ত নারী আসামীসহ আটক-৭

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গাঁজা উদ্ধার ও বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত নারী আসামীসহ সাতজনকে গ্রেপ্তার করে ২৬ সেপ্টেম্বর রবিবার কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।থানা সূত্রে জানা যায়, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে থানার এসআই শফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে উপজেলার সিদলাই ইউনিয়নের ব্রাহ্মণপাড়া-বেড়াখোলা সড়কের পাকা রাস্তার উপর থেকে চার কেজি গাঁজাসহ কসবা উপজেলার মোরশেদ আলমের ছেলে মোঃজুম্মান মিয়া(২৪) ও ব্রাহ্মণপাড়া উপজেলার মনোহরপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে মোঃশাহ পরান(২৫)কে আটক করে থানায় নিয়ে আসে।

এছাড়া থানা পুলিশের আরেকটি দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত নারী আসামীসহ পাঁচজনকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃতরা হলো-দুলালপুর গ্রামের বশির উদ্দিনের ছেলে মোঃ হাছান(২৫) শশীদল গ্রামের আব্দুল জলিলের স্ত্রী আবু বেগম(৩৬) তেঁতাভূমি গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে কাউছার আহম্মেদ প্রকাশ শ্যামল (৪৬) মনগোছ গ্রামের আবু তাহেরের ছেলে জুবায়ের বিন তাহের ও রানীগাছ গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোঃ মোমেন মিয়া (৩৫)।তারা বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী ছিল বলে পুলিশ জানায়।

রবিবার সকালে আসামীদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD