1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে পারিবারিক কলহে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মৌলভীবাজারে পারিবারিক কলহে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

তিমির বনিক :
  • প্রকাশিত: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৪১ বার পড়েছে
মৌলভীবাজারে পারিবারিক কলহে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
মৌলভীবাজারে পারিবারিক কলহে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মৌলভীবাজার জেলার সদর উপজেলাধীন খলিলপুর ইউপি পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই এমদাদুল হকের হাতে বড় ভাই সৌদি প্রবাসী জিয়াউর রহমান খুন হয়েছেন এমনটা জানা যায়।রোজ শনিবার (২৫ সেপ্টেম্বর) দিনে আইনপুরে এ ঘটনাটি ঘটে।

হত্যাকারী এমদাদুলের কথা পুলিশ ও স্থানীয়রা জানান,বহুদিন যাবত জায়গাজমি সংক্রান্ত বিষয়াদি নিয়ে নিহত জিয়াউর রহমানের তাদের নিজেদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল।সকালে জিয়াউর ঘরের পাশের জমিতে একটি অংশে বীজবপনের জন্য মাটি খুড়তে গেলে জায়গা নিয়ে তার ভাই তাইদুল মিয়ার (৩২) সাথে বাকবিতণ্ডা জড়িয়ে যায়।

কিছুক্ষণ বাকবিতণ্ডা হওয়ার পরে তাইদুল চলে যায়।একপর্যায়ে অপর আরেক ছোট ভাই এমদাদুল হক (২৬) ঘুম থেকে উঠে কিছু না বলে কোন কিছু বুঝে উঠার আগেই একটি কাঠের টুকরো দিয়ে বড় ভাই জিয়াউর রহমানের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়।তাৎক্ষনিক পরিবারের অন্যান্য লোকজন তাকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।মামলা পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD