1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

তিমির বনিক :
  • প্রকাশিত: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৩ বার পড়েছে
মৌলভীবাজারে বিদ্যুৎপৃষ্টে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

মৌলভীবাজার শহরের কাজিরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাব্বির আহমেদ (১৪) নামে এক নবম শ্রেণীর ছাত্র মৃত্যুবরণ করেছে।সে মৌলভীবাজার টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষার্থী ছিলো।শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকালে বাসায় ফ্যানের সুইচ দিতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।ছাব্বির কাজিরগাঁও এলাকার আয়ুব আলীর ছেলে।তাদের গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা গ্রামে।বাবা আয়ুব আলী পেশায় রাজমিস্ত্রি।দুই ভাইয়ের মধ্যে ছাব্বির ছিলো পরিবারের বড় সন্তান।

ছাব্বিরের বাবা আয়ুব আলী জানান,স্কুল থেকে ৩টার দিকে বাসায় আসে ছাব্বির।বাসায় এসে ফ্যানের সুইচ দিতে গিয়ে সে বিদ্যুতাহত হয়,বাসায় তখন কেউ ছিলেন না।হঠাৎ তার মা এসে সুইচ অফ করতেই মাটিতে পড়ে।তারপর মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ফ্যানের সুইচ দিতে গিয়ে মৃত্যুবরণ করছে।লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ময়নাতদন্ত জন্য রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD