বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল উন্নত বাংলাদেশ গড়ার: এলজিআরডি মন্ত্রী

84

চন্দন সাহা: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল উন্নত বাংলাদেশ গড়ার। বাংলাদেশকে সোনার বাংলাদেশ রূপান্তরিত করার। শুক্রবার বিকেলে কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে প্রস্তুতিমুলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। মুজিববর্ষে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেন, মুজিববর্ষে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেরকে অসহায় ও সমস্যাগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। কার কি সমস্যা তার তালিকা প্রণয়ন করতে হবে। মানুষের সমস্যা সমাধানে এগিয়ে আসতে হবে, কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে। জনপ্রতিনিধিসহ নেতা-কর্মীদের সুশাসন প্রতিষ্ঠায় কাজ করতে হবে। মাদকমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে হবে। আগামী প্রজন্ম তথা শিশুদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

লাকসাম উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লা এফসিএ এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়া, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্যা কায়েস,জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আবু তাহের, আবদুল কাইয়ুম চৌধুরী, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম,প্যানেল মেয়র বাহার উদ্দিন বাহার প্রমূখ।