ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ এ বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন ও পুরষ্কার বিতরণ

48

মোঃ জাহিদ হাসান মিলু: ঠাকুরগাঁওয়ের সুনামধন্য সরকারি মহিলা কলেজ এ বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন ও পুরষ্কার বিতরণ, নবীন বরণ, বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধু গ্যালারী শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

বঙ্গবন্ধু গ্যালারী উদ্বোধন শেষে ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. আবু বকর ছিদ্দিক এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণ, নবীন বরণ, বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার , জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ এর চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. গোলাম কিবরিয়া মন্ডল, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলাউদ্দিন আল আজাদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সদর উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ কলেজের প্রভাষক, অভিভাবক ও বিভিন্ন বিভাগের নবাগত, বিদায়ীসহ প্রাক্তন শিক্ষার্থীরা।

এসময় অতিথিরা শিক্ষার্থীদের বিভিন্ন দিক নিদের্শনামূলক পরামর্শ প্রদানসহ পড়াশোনায় ভালো ফলাফল করে দেশ জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান করেন।

বক্তব্য শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারি শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় এবং নবীনদের ফুল ও মানপত্র দিয়ে বরণ করে নেয় কলেজের শিক্ষার্থীরা পরে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।