সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ১, আহত ১০

40

শাহজাহান আলী মনন: নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা নতুন হাট নামক স্থানে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত হয়েছে এবং অটোরিক্সা ও ইজিবাইকের শিশু-মহিলাসহ ১১ যাত্রী আহত হয়েছে। ১২ ফেব্রুয়ারী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা আহতের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। এদের মধ্যে গুরুতর আহত নীলফামারী সদরের কাছারী বাজারের জামিনা বালা (৫০), ওয়াপদা গেটের নুর ইসলাম (৪৮), সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়ার আলাল হোসেন (৪৭) ও উত্তর সোনাখুলীর আতিয়ার রহমানকে (৪৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে রাত ৯টার দিকে মারা যায় অটোরিক্সার যাত্রী আলাল হোসেন।

এ ছাড়া সৈয়দপুর হাসপাতালে চিকিৎসাসেবা নিচ্ছেন বোতলাগাড়ীর সাইদুল ইসলাম (৩৮), ঢেলাপীরের নাসিম (৪০), কয়া মিস্ত্রিপাড়ার আসাদুল হক (৪৫), কুন্দুল পূর্বপাড়ার অপু আহমেদ (২২), উত্তরা আবাসনের শিশু পরম (২), শামীম আহমেদ (৪০) এবং ওয়াপদা গেটের আবুল কালাম আজাদ (৩৫) সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান জানান, দূর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যান, ইজিবাইক ও অটোরিক্সাটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তবে ঘটনার পরেই কাভার্ড ভ্যানের চালক পালিয়ে যায়।