২০ হাজার করোনভাইরাসে আক্রান্ত রোগীকে প্রাণে মারতে সর্বোচ্চ আদালতের অপেক্ষায় রয়েছে চীন

128

কালজয়ী ডেস্ক: বর্তমান সময়ে আলোচিত প্রাণঘাতী ভাইরাস করোনাভাইরাস। করোনাভাইরাস নিয়ে নাজেহাল বিশ্বের সবচেয়ে জনবহুল দেশ চীন। ইতোমধ্যে ভাইরাসটি কেড়ে নিয়েছে ৭২২ জনের প্রাণ। এছাড়া দেশটির স্বাস্থ্য বিভাগ বলছে, পুরো চীনজুড়ে এই ভাইরাসে আক্রান্ত হয়েছে ৩৪ হাজার ৫৪৬ জন। এর মধ্যে হুবেই প্রদেশে আক্রান্তের সংখ্যা ২৫ হাজার। আর এমনই সময়ে এক সংবাদমাধ্যমের রিপোর্ট যেন আরও বেশ অস্বস্তি বাড়িয়ে দিয়েছে চীনের।

‘ab-tc.com’ ’ নামের একটি সংবাদ মাধ্যম, যা সিটি নিউজ নামেও পরিচিত। তাদের ওয়েবসাইটে একটি প্রতিবেদনের শিরোনামে লেখা হয়েছে, ২০ হাজার করোনভাইরাসে আক্রান্ত রোগীকে প্রাণে মারতে সর্বোচ্চ আদালতে অনুমোদনের অপেক্ষায় রয়েছে চীন সরকার। রিপোর্ট দাবি করা হচ্ছে, সংক্রমণ যাতে আর না ছড়িয়ে পড়ে তা বন্ধ করতেই মূলত এই চিন্তভাবনা করছে দেশটির সরকার। আর এই খবর বহু মানুষ নানান সোশ্যাল প্লাটফর্মে ছড়িয়ে দিয়েছেন।

তবে ইংরেজিতে লেখা সেই রিপোর্টের প্রথম বাক্যেই ‘China’ কে লেখা হয়েছে ‘Chhina’। লেখা হয়েছে, ‘করোনাভাইরাসের সংক্রমণ রুখতে আক্রান্ত ২০ হাজার রোগীকে মারতে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম পিপলস কোর্টের অনুমোদনের অপেক্ষায় সরকার।