1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নীলফামারীর ডোমারে সততা স্টোর ও বিজ্ঞানাগারে চুরির ২৪ঘন্টায় মালামালসহ আটক-২
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

নীলফামারীর ডোমারে সততা স্টোর ও বিজ্ঞানাগারে চুরির ২৪ঘন্টায় মালামালসহ আটক-২

মোঃ তাহেরুল ইসলাম :
  • প্রকাশিত: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৩৪ বার পড়েছে
নীলফামারীর ডোমারে সততা স্টোর ও বিজ্ঞানাগারে চুরির ২৪ঘন্টায় মালামালসহ আটক-২
নীলফামারীর ডোমারে সততা স্টোর ও বিজ্ঞানাগারে চুরির ২৪ঘন্টায় মালামালসহ আটক-২

নীলফামারীর ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর ও বিজ্ঞানাগার চুরির একদিনের মধ্যে মালামাল উদ্ধার এবং চোর সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার সকাল হতে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে বুধবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।গ্রেতকৃতরা হলেন,পৌরসভার সবুজপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে রুহুল আমীন মুন্না (২২),ডাঙ্গাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে নওশাদ হোসেন (২৭)।

থানা সুত্রে জানা যায়,ডোমার পুলিশ সার্কেল কার্যালয়ের সিসি ক্যামেরা ফুটেজে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের চুরির দৃশ্য দেখা যায়।মঙ্গলবার সকাল ১১ টার সময় (ডোমার-ডিমলা) সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও ডোমার থানা ওসি সাইফুল ইসলামের নেতৃত্বে এএসআই ফারুক হোসেনসহ ডোমার থানার পুলিশ মুন্নার ভাড়া নেওয়া বাড়ি ও বিদ্যালয়ের সামনে তার বন্ধ চায়ের দোকান হতে ২টি অনুবিক্ষণ যন্ত্র,১টি কীটবক্স,১টি ওজন পরিমাপক যন্ত্র,১০টি ক্লাম উদ্ধার করা হয়েছে।

এ সময় মুন্নাকে গ্রেফতার করা হয়।মুন্নার দেওয়া তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।বিকালে বনোয়ারী মোড় হতে নওশাদকে গ্রেফতার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করে।ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান,সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের সনাক্ত করা হয়েছে।মঙ্গলবার সারাদিন বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়।প্রসঙ্গত,গত সোমবার ভোরে ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সততা স্টোরের টাকা ও বিজ্ঞানাগারের অনুবীক্ষণ যন্ত্রসহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD