সব দলের প্রার্থীকে হারিয়ে কাউন্সিলর হলেন ঢাবি ছাত্রী সাহানা

339

ষ্টাফ রিপোর্টার ::ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাবি শিক্ষার্থী। স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ে কাউন্সিলর পদে জিতেছেন ঢাবি ছাত্রী সাহানা আক্তার। রেডিও প্রতীক নিয়ে ৩ হাজার ৯২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাসির আহম্মদ ভূইয়া (টিফিন ক্যারিয়ার মার্কা) পেয়েছেন ২ হাজার ২৫০ ভোট।ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের ৪৭ নম্বও ওয়ার্ড থেকে নির্বাচন করেন সাহানা। সাহানা আক্তার ঢাকা বিশ^বিদ্যালয়ের ক্রিমিনোলজি বিভাগের মাস্টার্সের ছাত্রী। পড়াশোনার পাশাপাশি তিনি জন সেবার ইচ্ছায় নির্বাচন করেছিলেন। নির্বাচিত হয়ে তিনি বেশ উচ্ছ্বসিত।

সাহানা তার বক্তব্যে বলেন, আমি আত্মবিশ্বাসী ছিলাম যে আমি নির্বাচনে পাশ করব। যার কাছেই গিয়েছি তিনি আমাকে ভোট দেয়ার কথা বলেছিলেন। এরপরও কিছুটা ভয় ছিল। শেষ পর্যন্ত ওয়ার্ডবাসী আমাকে ভোট দিয়ে পাশ করানোর কারনে আমি তাদের কাছে কতৃজ্ঞ। তারা আমাকে জয়ী করেছেন আমিও তাদের জন্য কাজ করে যাব। প্রথমে আমি আমার এলাকে মাদকমুক্ত করব। এলাকার মুরব্বিদের নিয়ে আমি এ কাজে হাত দিব। আমি জানি সবাই আমাকে সাপোর্ট করবেন।

সাহানা আরো বলেন, আমার বাবা এই ওয়ার্ডে দীর্ঘ ২৫ বছর কমিশনার ছিল। তার মেয়ে হিসেবে তার কাছ থেকে দেখেছি যে কীভাবে দায়িত্ব পালন করতে হবে। আমি চাইব যারা আমাকে নির্বাচিত করেছেন তাদের জন্য কিছু করার।