নওগাঁর সিনিয়র সাংবাদিক এবাদুল হক গুরুত্বর অসুস্থ

51

মাহাবুব হাসান: কিডনি জনিত সমস্যায় বৈশাখী টেলিভিশন, বণিকবার্তা ও চাঁদনী বাজার পত্রিকার নওগাঁর সিনিয়র সাংবাদিক এবাদুল হক ঢাকা ইসলামি ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অসুস্থতার সংবাদ পেয়ে বুধবার রাত ৯টার দিকে সেখানে দেখতে যান দৈনিক মুক্ত সকাল বগুড়ার পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মোঃ শামসুর রহমান এবং সময়ের আলো পত্রিকার স্বদেশ ইনচার্জ মোঃ শামীম হোসেন।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি রাতে বাড়িতে খেতে বসার পর গুরুত্বর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে স্থানান্তর করতে বলেন। রাজশাহী থেকে চিকিৎসা শেষে নওগাঁয় ফিরে আসার পর আবারও অসুস্থ হয়ে পড়ে। পরে বগুড়ায় স্থানান্তর করা হয়। এর ২ দিন পর তাকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। তিনি এখন ঢাকা ইসলামি ব্যাংক সেন্ট্রাল হাসপাতাল, কাকরাইল এ চিকিৎসাধীন রয়েছে।

তার রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন অসুস্থ এবাদুল হকের শ্যালক রুহুল আমিন, দৈনিক যায়যায়দিন নওগাঁ প্রতিনিধি ও জেলা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক নাসিমুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুন নবী বেলাল, কার্যনির্বাহী সদস্য আবু বক্কর সিদ্দিক, জেলা সাংবাদিক ইউনিয়ন এর সাধারন সম্পাদক এসএম আজাদ হোসেন মুরাদ, যুগ্ম-সম্পাদক সবুজ হোসেন,আশরাফুল নয়ন, কোষাধ্যক্ষ ইয়াসীন আলী সহ পরিবারের সদস্যরা।