1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
৬০বছরের বৃদ্ধ লম্পট রুস্তম হাওলাদারের নামে ধর্ষণ মামলা !
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

৬০বছরের বৃদ্ধ লম্পট রুস্তম হাওলাদারের নামে ধর্ষণ মামলা !

ইসমাইল হোসেন লিটন:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৩০৭ বার পড়েছে

বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগে রুস্তম আলী হাওলাদারের (৬০) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৫জুলাই) দুপুরে ওই ছাত্রীর নানা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। পুলিশ ধর্ষণ চেষ্টাকারী বৃদ্ধকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের মা-বাবার মধ্যে সম্পর্ক নেই। বাবা ঢাকায় দিনমজুরের কাজ করেন। মায়ের অন্য আরেকজনের সঙ্গে বিয়ে হয়েছে। কিশোরী থাকে তার বৃদ্ধ নানা-নানীর কাছে। স্থানীয় বাবলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে সে।

ঘটনারদিন বিকেলে কিশোরীকে ঘরে রেখে তার নানা অসুস্থ নানীকে ডাক্তার দেখাতে পার্শ্ববর্তী তাফালবাড়ী বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। এই সুযোগে প্রতিবেশী লম্পট রুস্তম হাওলাদার ওই বাড়িতে গিয়ে কিশোরীকে জোর করে পুকুর পার থেকে তুলে ঘরে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণের চেষ্টা করলে চিৎকার করে কিশোরী। এসময় রুস্তম হাওলাদার ওড়না দিয়ে তার মুখ বেধে আবারও ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায় আশপাশের লোকজন ঘরের মধ্যে ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে গেলে রুস্তম দৌড়ে পালিয়ে যায়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ধর্ষণ চেষ্টার আসামী রুস্তম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া, ২২ধারায় জবানবন্দীর জন্য কিশোরীকেও বাগেরহাট ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD