1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
 ৫০ কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা হাইওয়ে পুলিশ
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

 ৫০ কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা হাইওয়ে পুলিশ

নেকবর হোসেন:
  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৪৭৫ বার পড়েছে

কুমিল্লায় চালের বস্তা করে গাঁজা পাচারকালে ৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ইলিয়েটগঞ্জ হাইওয়ে ফাঁড়ি পুলিশ।শুক্রবার বিকালে জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জের মোবারকপুর থেকে আটক করা হয় তাদের। আটককৃতরা হলেন, জেলার বুড়িচং উপজেলার, রাজাপুর ইউনিয়নের চরনল গ্রামের মৃত জয়নাল মিস্ত্রির ছেলে মো. নুরুজ্জামান (৩০), বাগেরহাট জেলার সদর উপজেলার পশ্চিমবাগ গ্রামের আবদুর রশিদের ছেলে মো. শহিদুল ইসলাম (২৭) ও মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার যশপুর গ্রামের রুহুল আমিনের ছেলে মো. নুর ইসলাম (২২)।

এ বিষয়ে কুমিল্লা হাইওয়ে রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জের মোবারকপুরে ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির মোবাইল টিম ও চেকপোষ্ট পার্টি যৌথ অভিযান চালায়।

এসময় চেকপোষ্ট এলাকায় ঢাকাগামি একটি সাদা ও নীল রংয়ের পিক আপ যার নম্বর, ঢাকা মেট্রো ন-১৩-০৮১৯ তে তল্লাসী করে সাদা রংয়ের ৫টি প্লাষ্টিকের চাউলের বস্তায় ১০ কেজি করে ৫০ (পঞ্চাশ) কেজি গাঁজা পাচারকালে আটক করা হয় তাদের। তিনি আরও জানান, মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনার পাশাপাশি হাইওয়ে পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। এছাড়া আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD