1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
২০২ লিটার চোলাই মদ সহ ১ জন আটক
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

২০২ লিটার চোলাই মদ সহ ১ জন আটক

তিমির বনিক
  • প্রকাশিত: রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৯৯ বার পড়েছে

র‌্যাব-৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন এলাকা থেকে ২০২ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রোজ শনিবার (১৪ আগস্ট) দেড় ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে সঙ্গীয় টিমসহ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন শ্রীমঙ্গল পৌরসভাস্থ ভানুগাছ রোডস্থ কুমিলা পেড়া ভান্ডার এর সামনে রাস্তার উপর হইতে অভিযান পরিচালনা করে (দুইশত দুই) লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধারপূর্বক গোবিন্দ রিকাশন (৩৮) আটক করে। জানা যায়, ভুড়ভুড়িয়া চা বাগানের মৃত মোহন রিকিয়াশনের ছেলে গোবিন্দ রিকিয়াশন।

গ্রেফতারের  পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ২৪(গ)/৪১ ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত চোলাই মদসহ শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD