1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
১০ বছর পালিয়ে থেকেও রক্ষা হল না, অবশেষে র‌্যাবের জালে আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

১০ বছর পালিয়ে থেকেও রক্ষা হল না, অবশেষে র‌্যাবের জালে আটক

নজরুল ইসলাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৮৭ বার পড়েছে

১০ বছর পলাতক থাকার পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. কামাল হোসেন (৪৬) কে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’এর একটি আভিযানিক দল। গ্রেপ্তারকৃত কামাল হোসেন রূপগঞ্জের চাঞ্চল্যকর ঢাকা বিশ^বিদ্যালয় শিক্ষার্থী শফিকুল ইসলাম হত্যা মামলায় পলাতক আসামী। মামলার রায় হওয়ার পর সে আদালতে আত্মসমর্পণ না করে গা ঢাকা দিয়ে অভিনব কৌশল অবলম্বন করে বিগত প্রায় ১০ বছর যাবৎ এক স্থান হতে অন্য স্থানে পালিয়ে বেড়াচ্ছিল।

১৪ ফেব্রুয়ারি রাতে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় অভিযান পরিচালনা র‌্যাব তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মো. কামাল হোসেন রূপগঞ্জ উপজেলার বানিয়াদি গ্রামের বশির উদ্দিনের ছেলে। জানা যায়, ২০০৫ সালে রূপগঞ্জের বানিয়াদি গ্রামের মফিজ উদ্দিন মেম্বারের ছেলে ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী শফিকুল ইসলাম (২৪) কে কতিপয় দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। নৃশংস ও চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনায় নিহত শফিকুল ইসলামের পিতা মফিজ উদ্দিন মেম্বার বাদী হয়ে মো. কামাল হোসেনসহ কয়েক জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় আদালত আসামী মো. কামাল হোসেনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়। মামলার রায় হওয়ার পর সে আদালতে আত্মসমর্পণ না করে গা ঢাকা দিয়ে অভিনব কৌশল অবলম্বন করে বিগত প্রায় ১০ বছর যাবৎ এক স্থান হতে অন্য স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। র‌্যাব-১১’র এএসপি মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল মো. কামাল হোসেনকে সনাক্ত করে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD