1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

জুয়েল রানা :
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৩৭ বার পড়েছে

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে গরীব অসহায় দুস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার নাউলা আশ্রয়ন প্রকল্প ও বলরা গুচ্ছগ্রামে অর্ধশতাধিক পরিবারের মাঝে এসব নগদ সহায়তা প্রদান করা হয়।

কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ¦ মুহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে এসময় সদস্য সচিব অ্যাড. মো. মাঈন উদ্দিন মাইনু,জাতীয় পার্টি নেতা আব্দুল কাদের,অলি উল্যাহ,আব্দুস ছোবহান,মিজানুর রহমান,কাজী মোস্তফা কামাল,আলী আক্কাছ,সাখাওয়াত হোসেন মানিক,ডা: গোলাম মোস্তফা সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়া একই দিনে কচুয়া উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক প্রয়াত আব্দুর রহিমের কবর জিয়ারত ও তার স্মরনে দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অন্যদিকে সাবেক এই রাষ্ট্রপতির মৃত্যুবার্ষিকী উপলক্ষে কচুয়া উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দুদিন ব্যাপী কর্মসূচি হাতে নেয়া হয়। কর্মসূচির দ্বিতীয় দিন আজ শুক্রবার কচুয়া উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল পড়ানো হবে।

কচুয়া: কচুয়ায় জাতীয় পার্টির উদ্যোগে অসহায় পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়ত করছেন নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD