1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হাতীবান্ধায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ।
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হাতীবান্ধায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ।

শাহীন আলম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ২৪৯ বার পড়েছে
লালমনিরহাটের  হাতীবান্ধা উপজেলার পশ্চিম সারডুবী সঃপ্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা  মোছাঃ শামসুন্নাহার বেগম ছবির বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে । সোমবার (১৮ই জুলাই) সকাল ১১ টার দিকে ছাত্র -ছাত্রীর উপস্থিতে প্রধান শিক্ষকের সাথে অভিভাবকের হাতাহাতি  সহ পথ অবরুদ্ধকরেন।
 এ সময়  বিদ্যালয়ের মাঠে চরম উত্তেজনার সৃষ্টি হয়। অভিভাবকরা অভিযোগ করে বলেন, প্রধান শিক্ষিকা ১১ টার মধ্যে বিদ্যালয়ে আসেন এবং ১ টার মধ্যে চলে যান এবং অভিভাবকরা  আরো বলেন, এই বিদ্যালয়ের টিউবওয়েল, বিদ্যুৎ লাইন, টয়লেট সহ বিভিন্ন প্রকার অনিয়ম তুলে ধরেন।  ঐ এলাকার অভিভাবক রাকিব হোসেন বলেন, প্রধান শিক্ষিকা দেরিতে আসেন এবং তাড়াতাড়ি চলে যান। এ কথা বলার কারনে শিক্ষিকা শামসুন্নাহার ম্যাডাম পায়ের জুতা খুলে আমাকে মেরেছেন।
এ বিষয়ে প্রধান শিক্ষিকা শামসুন্নাহার ছবি অভিযোগটি অশ্বীকার করে বলেন, কোন ব্যাক্তি আমার বিরুদ্ধে অভিযোগ আনলে আমার কিছু বলার নেই।হাতীবান্ধা উপজেলার সহকারী শিক্ষা অফিসার বেলাল হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD