1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৮২কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ী আটক
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হবিগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৮২কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ী আটক

অপু আহমেদ রওশন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩২৯ বার পড়েছে
হবিগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৮২কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ী আটক
হবিগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৮২কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ী আটক

০৪ অক্টোবর ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯,সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানে,মেজর মোঃ মঈনুল ইসলাম ও অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ০৭ নং উবাহাটা ইউপির শায়েস্তাগঞ্জ হইতে চুনারুঘাটগামী রাস্তা থেকে ৩৮ (আটত্রিশ) কেজি গাঁজা,০১টি মোবাইল,০২টি সীম কার্ডসহ ধৃত আসামী ১। মোঃ তারেক মিয়া(২২), পিতা-মোঃ ছুরুত আলী,সাং-উবাহাটা,থানা-চুনারুঘাট,জেলা-হবিগঞ্জকে গ্রেফতার করে এবং অজ্ঞাতনামা ০২(দুই)জন কৌশলে পালিয়ে যায়।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন; ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(গ)/৪১ ধারায় মামলা দায়ের করে গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সমূহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

অপর অভিযানে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে ২৪ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।০৪ অক্টোবর,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯,সিপিএসসি (ইসলামপুর, সিলেট ক্যাম্প) এর একটি আভিযানে অতিঃ পুলিশ সুপার মোঃ সামিউল আলম এবং এএসপি তুহিন রেজা এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন আমকোনার সিলেট হইতে ঢাকা গামী হাইওয়ে রাস্তার পাশে অবস্থিত নবীগঞ্জ পল্লীবিদ্যুৎ সাব ষ্টেশন-২, এর সামনে অভিযান পরিচালনা করে ধৃত ব্যক্তি ১। মোঃ মহরম খান (২৬), পিতা- মৃত লোকমান খান,সাং- গুচ্ছগ্রাম (ওয়্যারলেস বাজার),থানা- মতলব উত্তর, জেলা- চাঁদপুর,(এ/পি সাং-মিরাবাজার (১৯ নং ওয়ার্ড, বাসা নং- ১৬),থানা- কোতোয়ালী, এসএমপি-সিলেট) এর হেফাজত হইতে ক। গাঁজা= ২৪(ছব্বিশ) কেজি,খ। মোবাইল= ০২টি,গ। সীমকার্ড= ০২টি জব্দ পূর্বক গ্রেফতার করে।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন;২০১৮ এর ৩৬(১) এর সারণী ২৪(গ) ধারায় মামলা দায়ের করে আসামী ও জব্দকৃত আলামত সমূহ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।এদিকে হবিগঞ্জের চুনারুঘাট থেকে ২০ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্প এর অভিযানে চুনারুঘাটের চানপুর থেকে ২০ কেজি গাঁজাসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আজ (৫ অক্টোবর) সকাল প্রায় ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯,সিপিসি-১,হবিগঞ্জ ক্যাম্পের কমান্ডার লে: কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে ৩নং দেওরগাছ ইউনিয়নের চানপুর থেকে ২০ কেজি গাঁজাসহ পেশাদার মাদক ব্যবসায়ী রায়হান আহম্মেদ (২০) কে গ্রেফতার করা হয়।গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রায়হান চুনারুঘাট উপজেলার হাফটার হাওর এলাকার মোঃ ইফসুফ আলীর পুত্র।

র‌্যাবের হবিগঞ্জ ক্যাম্পের কমান্ডার লেঃ কমান্ডার নাহিদ হাসান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকেকে চুনারুঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ৩৬ (১) এর ১৯ (খ) ধারামূলে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD