1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে ইয়াবার বড় চালান উদ্ধার-গ্রেফতার দুই
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

হবিগঞ্জে ইয়াবার বড় চালান উদ্ধার-গ্রেফতার দুই

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৫৪ বার পড়েছে

ইয়াবার বড় চালান উদ্ধার করেছে র‌্যাব-৯, (সিপিসি-২) শ্রীমঙ্গল ক্যাম্পের মৌলভীবাজারের একটি দল। বিভিন্ন জেলা থেকে আসা কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সংবাদ পায় র‌্যাব-৯।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল হবিগঞ্জ জেলার মাধবপুর হাইওয়ে এলাকার পাকা রাস্তার উপর থেকে দুজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৩পিস ইয়াকা উদ্ধার করেন র‌্যাব-৯-এর কর্মকর্তারা।

র‌্যাব জানায়, অভিযানে ব্রাহ্মণবাড়ীয়ার মুন্সিবাড়ির কাদরাইল গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে স্বপন মিয়া (৩১), একই জেলার বিজয়নগর এলাকার মৃত চেরাগ আলীর ছেলে শামসু মিয়া (৫০)-কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের শরীর তল্লাশি করে ১ হাজার ৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সাথে একটি মোটরসাইকেল, ২টি মোবাইল সেট, ৩টি সিমকার্ড এবং নগদ ২২শ টাকা জব্দ করেন র‌্যাব-৯-এর সদস্যরা। গ্রেপ্তার দুজনের সাথে থাকা আরেক মাদক বিক্রেতা পালিয়ে যান।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া স্বপন মিয়া ও শামসু মিয়া এবং পলাতক আসামী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়া গ্রেফতারকৃত আসামীর সাথে থাকা পলাতক আসামী একই জেলার লোকমান (৩০) ছিলেন বলে র‌্যাবকে জানিয়েছেন গ্রেপ্তার ২ আসামি।

মামলার পরবর্তী কার্যক্রমের স্বার্থে উদ্ধারকৃত আলামত, গ্রেফতারকৃত আসামীদ্বয় এবং পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক)/৩৮/৪১ ধারা মূলে মামলা করার পাশাপাশি উদ্ধারকৃত মাদক ও অন্যান্য জিনিস হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD