1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জের মাধবপুরে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ ১পাচারকারী আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হবিগঞ্জের মাধবপুরে বিজিবির অভিযানে ফেনসিডিলসহ ১পাচারকারী আটক

পিন্টু অধিকারী:
  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২৮৭ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর এলাকা থেকে মোটরসাইকেলের সিটের নিচে করে ভারতীয় ফেন্সিডিল পাচারের সময় টহলরত বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এক ব্যক্তিকে আটক করেছে।শনিবার (১০জুলাই) সন্ধ্যার দিকে ধর্মঘর-মোহনপুর রাস্তা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হল নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার পাবই গ্রামের হাব উদ্দিনের ছেলে আল আমিন (৩০)।তথ্যসূত্রে জানা যায়,ধর্মঘর বিওপি সুবেদার আঃ হামিদসহ একদল বিজিবি সদস্য মোহনপুর সীমান্ত থেকে আসার পথে ধর্মঘর-মোহনপুর রাস্তা উল্লেখিত মোটরসাইকেল আরোহীকে সন্দেহজনকভাবে আটক করে।

সন্দেহজনক ব্যক্তির মোটরসাইকেল তল্লাশি করে সিটের নিচে লুকিয়ে রাখা ২২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএমএন সামীউন্নবী চৌধুরী এর সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD