1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
 স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন নিতে এসে স্বর্ণালংকার চুরি : আটক ৪
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

 স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন নিতে এসে স্বর্ণালংকার চুরি : আটক ৪

ফয়সাল আহমেদ :
  • প্রকাশিত: সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৭৭ বার পড়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার ভ্যাকসিন নিতে এসে এক নারীর গলা থেকে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে।সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে ঘটে এ ঘটনা।এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ ৪ নারীকে আটক করেছে।জানা যায়, উপজেলার কাঞ্চন পৌরসভার রানীপুরা এলাকার আব্দুর রশিদের স্ত্রী জয়নব বেগম (৬৫) সোমবার সকালে করোনা ভ্যাকসিন নেয়ার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।ভ্যাকসিন নেয়ার জন্য সিরিয়ালে দাড়ালে হঠাৎ উনার গলায় টান লাগে।

সময় তিনি গলায় হাত দিয়ে দেখে উনার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্নের চেইনটি নাই।তিনি চিৎকার শুরু করলে হাসপাতালে কর্তব্যরত কর্মকর্তা ছুটে আসেন।এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে পুলিশ ৪ নারীকে আটক করেছে।স্থানীয়রা জানায়, কিছুদিন পর পর এ হাসপাতালে চুরির ঘটনা ঘটে। হাসপাতাল কর্তৃপক্ষকে এ ব্যাপারে জানানোর পরও কোন ব্যবস্থা নেয় না।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর জাহান আরা খাতুন বলেন, একটি সংঘবদ্ধ চোরের দল হাসপাতালে রোগী সেজে প্রবেশ করে এ ঘটনা ঘটনাচ্ছে।হাসপাতালে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্ত করার চেষ্টা চলছে।এছাড়া এর আগে চুরি করার ঘটনায় এক নারীকে গ্রেফতার করে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছিল।আজকে আমরা পুলিশের সহায়তায় সেই নারীসহ চারজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, চুরির ঘটনায় পুলিশ ৪ নারীকে আটক করা হয়েছে।চুরি হওয়া চেইনটি উদ্ধারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD