1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্ত্রীকে হত্যার পর লাশের পাশেই বসেছিলেন স্বামী
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

স্ত্রীকে হত্যার পর লাশের পাশেই বসেছিলেন স্বামী

ডেক্স রিপোর্ট
  • প্রকাশিত: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১২৫ বার পড়েছে

কুমিল্লার তিতাসে পারিবারিক কলহের জেরে স্বামীর পাইপরেন্সের আঘাতে প্রাণ গেলো গৃহবধূর। স্ত্রীকে নির্মমভাবে হত্যার পর লাশের পাশেই বসে ছিলো পাষণ্ড স্বামী।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে উপজেলার মজিদপুর ইউনিয়নের লালপুর গ্রামের সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আঁখি আক্তার (২১)ওই গ্রামের হাবিবুর রহমান হবি সরকারের মেয়ে।

স্বামী সাইফুল ইসলাম মিন্টু একই গ্রামের সরকার বাড়ির আব্দুল হাকিমের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করে এবং অভিযুক্ত স্বামী মিন্টুকে আটক করে।

জানা যায়, প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ-বিবাধ চলে আসছিলো। এর আগেও ভিকটিমকে পিটিয়ে মুখের নিচের পাটির কয়েকটি দাঁত ফেলে দেয় ঘাতক স্বামী। সর্বশেষ গত ১৫ দিন আগেও এ নিয়ে সামাজিকভাবে মীমাংসা করে সংসার করার জন্য মিলিয়ে দিয়ে যায় এবং মিন্টুর কোনো রকম কর্মসংস্থান সৃষ্টি হলে ১ লাখ টাকা দেয়া হবে। এই টাকা নিয়েই বৃহস্পতিবার ভোরে বাক বিতণ্ডা থেকে লোহার পাইপরেন্স দিয়ে মাথায়, গালে, কানে চোখের ওপরে আঘাত করে হত্যা নিশ্চিত করে লাশের পাশেই বসে থাকে স্বামী।

এই দম্পতির তিন বছরের আবরার নামে ১৯ মাসের একটি শিশু পুত্র সন্তান রয়েছে। মায়ের মৃত্যু ও বাবা জেল হাজতে যাওয়ায় নিষ্পাপ শিশুটির ভবিষ্যত নিয়ে সংশয় দেখা দিয়েছে বলে মন্তব্য এলাকাবাসীর।

তিতাস থানার ওসি কমল কান্তি দাস বলেন, হত্যাটি পারিবারিক কলহের জেরে হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের স্বামী পালানোর চেষ্টা করলে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়ে। নিহতের বড় ভাই শাকিবুল হাসান বাদী হয়ে এজাহার দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD