1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
লাকসামে স্কুল ছাত্রীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার!
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

লাকসামে স্কুল ছাত্রীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার!

চন্দন সাহা:
  • প্রকাশিত: শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ১৫৯ বার পড়েছে

স্কুল ছাত্রীকে ঘরে একা রেখে রাস্তার কর্মসূচি কাজে চলে যায় মা কমলা বেগম, আর প্রতিদিনের মত বিভিন্ন এলাকায় ভিক্ষা করতে সকালে ঘর থেকে বেড়িয়ে পড়ে বাবা আবুল কালাম। কর্মসূচি কাজ শেষ ‘মা’ কমলা বেগম নিজ ঘরে এসে দেখতে পায় তার মেয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে।

শনিবার দুপুরে নিজ ঘরে নবম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। তবে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু নিয়ে কেউ কেউ মনে করছেন এটা হত্যা নাকি আত্মহত্যা। লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের অশ্বতলা গ্রামে স্কুল ছাত্রীর বসত ঘরে এ ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রী মাকসুদা আক্তার (১৬) সে লাকসাম রেলওয়ে হাইস্কুলে (এ মালেক ইনষ্টিটিউট) নবম শ্রেণিতে উন্নীত। উপজেলার অশ্বতলা গ্রামের হতদরিদ্র আবুল কালামের মেয়ে।জানা গেছে, শনিবার (৭ জানুয়ারি) প্রতিদিনের মত সকাল ৭টার দিকে মা কমলা বেগম সরকারি কর্মসূচি রাস্তার কাজে মনোহরপুর এলাকায় চলে যায়।

তার বাবা আবুল কালাম বিভিন্ন এলাকায় ভিক্ষা করতে সকালে ঘর থেকে বেড়িয়ে পড়েন। রাস্তার কাজ শেষে কমলা বেগম বাড়িতে দুপুরে ফিরে এসে দেখেন ঘরের দুটি দরজাই বন্ধ। পরে দরজার উপরের টিন ফাঁক করে একটি বাচ্চাকে ভেতরে ঢুকিয়ে দরজা খুলে দেখতে পায় মাকসুদা গলায় ওড়না পেঁচিয়ে সিলিংয়ের সাথে ঝুলে রয়েছে।

এ সময় তার শোরচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন।  খবর পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাকসাম থানার উপপরিদর্শক সোহরাব হোসেন ভূঁইয়া জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রোববার (৮ জানুয়ারি) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের মা কমলা বেগম জানান, সকালে কাজে যাওয়ার সময় মাকসুদা পেট ব্যথার কথা বলে আমাকে জানায়, তার পেট ব্যথা কথাটি ঠান্ডার কারণে হতে পারে বলে তেমন গুরুত্ব মনে করিনি। তার সাথে কোন ছেলের সম্পর্ক ছিল না, কি কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমি জানিনা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD