1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত কচুয়ার মোজাম্মেল,দেশে আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত কচুয়ার মোজাম্মেল,দেশে আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

জুয়েল রানা :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ২০০ বার পড়েছে

সৌদি আরবে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মারা যাওয়া চাঁদপুরের কচুয়ার শ্রমিক মোজাম্মেল হোসনের লাশ দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,উভয় দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার। কচুয়া উপজেলার ভূঁইয়ারা গ্রামের সফিকুল মজুমদারের ছেলে রেমিটেন্স যোদ্ধা মোজাম্মেল হোসেন ৪ বছর যাবত সৌদি প্রবাসে রয়েছেন। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে মা বাবা ও পরিবারের লোকজন শোকে কাতর হয়ে পড়েছেন। পাশাপাশি তার বাড়িতে পরিবার ও আত্মীয়দের মাঝে শোকের ছায়া মাতম বইছে। মৃত্যুকালে স্ত্রী,২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।

নিহতের বাবা সফিকুল মজুমদার,ভাই আহসান হাবীব,রাসেল হোসেন,চাচাতো ভাই আল-আমিন,খালু আব্দুল মবিনসহ এলাকাবাসী জানান, চার বছর আগে মোজাম্মেল হোসেন সৌদি আররে পাড়ি জমান। সৌদি আরবের জেদ্দা শহরে কাজ করতেন তিনি। বুধবার বিকালে জেদ্দা থেকে কাজে যাওয়ার সময় ক্যাভার্ডভ্যান চাপা দিলে মোজাম্মেল হোসেন ঘটনাস্থলে মারা যান। মৃত্যুর বিষয়টি নিহতের ভাই আহসান হাবীব ও বাবা সফিকুল মজুমদার নিশ্চিত করেন।

বর্তমানে তার লাশ সৌদি আরবের একটি হাসপাতালে পড়ে আছে। মোজাম্মেল হোসেনের মরদেহ দেশে আনতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উভয় দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের স্বজন ও তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD