1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে সাংবাদিক খোকনকে হত্যার চেষ্টা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সৈয়দপুরে সাংবাদিক খোকনকে হত্যার চেষ্টা

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ২৬০ বার পড়েছে

নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিক জহুরল ইসলাম খোকন (দৈনিক প্রতিদিনের সংবাদ) কে হত্যাচেষ্টা করেছে এক মাদকসেবী। ধারালো দেশীয় ছোরা নিয়ে হঠাৎ আক্রমণ করে সে। সোমবার (৬ মার্চ) সাকল ১১ টায় শহরের বাঙ্গালীপুর নিজবাড়ী এলাকায় এই ঘটনা ঘটেছে। এব্যাপারে সাধারণ ডায়েরি করা হয়েছে।জহুরল ইসলাম খোকন জানান, গত রবিবার (৬ মার্চ) বিকালে এলাকার কবির স্টোরের সামনে কয়েকজন আলাপ করছিল যে, এলাকার সর্দারপাড়ার মজিবর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক ছাগল চুরি করতে গিয়ে ধরা পড়ে বেদম মারপিট খেয়েছে। এর প্রেক্ষিতে আমি মন্তব্য করি যে, ছেলেটা মাদকাসক্ত হওয়ায় চুরিসহ নানা অপকর্মে লিপ্ত হয়ে পড়েছে।

এর ফলে ওর বাবা ভালো মানুষ হয়েও মান সম্মান নিয়ে বিপাকে পড়েছে।এমতাবস্থায় সোমবার সকালে পেশাগত কাজে সৈয়দপুর প্রেসক্লাবের উদ্দেশ্যে আসার পথে আমার ০১৭০৬৮৬৬৮১০ মোবাইল নম্বরে একটি কল আসে। ০১৮১৩৯১৯২৬২ নম্বর থেকে আসা কলে আব্দুর রাজ্জাক অকথ্য ভাষায় গালাগালি করাসহ আমাকে দেখা পাইলে মজা বুঝিয়ে দিবে। এসময় সে নানা হুমকি দিতে থাকে।এর কিছুক্ষণ পরেই এলাকার মনসুর পান দোকানের সামনে পৌঁছামাত্রই আব্দুর রাজ্জাক একটি ধারালো বড় ছোরা নিয়ে আকস্মিকভাবে আমার উপর ঝাপিয়ে পড়ে। আমি দ্রুত সরে যাওয়ায় আঘাতটি শরীরে লাগেনি। ইতোমধ্যে দোকানে উপস্থিত এলাকার অনেকে এগিয়ে এসে তাকে প্রতিহত করে।

পরে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খানের পরামর্শে এব্যাপারে আইনি পদক্ষেপ হিসেবে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। কারণ সে মাদকাসক্ত ও দূষ্কৃতিকারী। ভবিষ্যতে আবারও এমন ঘটনার অবতারনা করতে পারে। তাই নিরাপত্তার জন্য প্রশাসনকে অবগত করে রাখলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD