1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি ভুক্তভোগিদের সড়ক অবরোধ

শাহজাহান আলী মনন
  • প্রকাশিত: সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৫৫ বার পড়েছে

নীলফামারীর সৈয়দপুরে বৃষ্টির পানিতে বন্দি হয়ে পড়া কয়েক শত পরিবারের লোকজন সমস্যা নিরসনের দাবিতে সড়ক অবরোধ ও পৌরসভা ঘেরাও করে মানববন্ধন করেছেন।

রবিবার (১৪ জুলাই) দুপুরে ভুক্তভোগীরা শহরের সৈয়দপুর-দিনাজপুর সড়কে দহলা ব্রিজের উপর সড়ক অবরোধ করে। ফলে দুই পাশে শত শত যানবাহন আটকে যায়, সৃষ্টি হয় ভয়াবহ যানজটের।

পরে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক এসে সমস্যা নিরসনের আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে নিয়ে রাস্তা ছেড়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। পরে এ নিয়ে পৌর ভবনের সামনে এসে ঘেরাও করে মানববন্ধন কর্মসূচি পালন করে ভুক্তোভোগীরা।

শহরের নতুন বাবুপাড়া, কুন্দল এলাকায় পানি প্রবাহ বাধাগ্রস্থের ফলে বৃষ্টির পানিতে ডুবে গেছে ওই এলাকার প্রায় কয়েক শত একরের ফসলি জমি, দুর্ভোগে পড়েছেন শত পরিবার। ফলে শহরের কুন্দল এলাকার দহলা ব্রীজের নীচ দিয়ে পানির স্বাভাবিক প্রবাহ বাঁধা ও প্রায় শত হেক্টর জমির ফসল নষ্টের উপক্রম হয়েছে। এরই প্রতিবাদে ওই এলাকার ভুক্তভোগিরা সড়ক অবরোধ ও পৌরসভা ঘেরাও করে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD